SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

২৫ সদস্যের কমিটি করে করোনা প্রতিরোধে মাঠে নামছে ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম - সোনারগাঁও সময়।।


সোনারগাঁও সময়ঃ  করোনা ভাইরাস প্রতিরোধে আগামীকাল শনিবার সকাল থেকে নিয়ে মাঠে নামছে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান ও সোনারগাঁও  উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তিনি ২৫ সদস্য বিশিষ্ট কমিটি নিয়ে মাঠে কাজ করবেন।
শুক্রবার বিকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক জরুরী সভায় সরকারী সিদ্বান্তক্রমে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সভাপতি করে ইউনিয়ন পরিষদের সদস্যদের সদস্য করে ২৫ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়।
কমিটি গঠনের পর সভাপতির সিদ্ধান্তক্রমে আগামীকাল  শনিবার সকাল থেকে প্রত্যেক ইউপি সদস্য তাদের ওয়ার্ডে বাজার মনিটরিং, গণজমায়েত, বিদেশ ফেরতদের তদারকি, করোনা সর্ম্পকে গনসচেতনতা তৈরী ও করোনা প্রতিরোধে সাবানসহ অন্যান্য সামগ্রী প্রদানসহ সকল খোঁজ খবর রাখা। প্রয়োজন হলে কমিটির সদস্যরা উপজেলা প্রশাসন ও পুুুুুুলিশের সহায়তা নেবে।
জরুরী সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও  সোনারগাঁও উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন, সচিব সুমন,  আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, লুতফর রহমান, আব্দুল গণি প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন