SS TV live
SS News
wb_sunny

Breaking News

জি কে শামীম ষড়যন্ত্রের শিকার মনে করেন সোনারগাঁয়ের এলাকাবাসী



ক্যাসিনো অভিযানে আটক সোনারগায়ের এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জিকে শামীম যিনি ঠিকাদারী ব্যবসায় প্রসিদ্ধি লাভ করেছেন । শামীম ষড়যন্ত্রের শিকার হয়ে কারাভোগ করছেন বলে মনে করেন সোনারগাঁ উপজেলার সাধারণ জনগণ।

গোলাম কিবরিয়া শামীম  নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের সন্তান । এলাকাবাসীর কাছে শামীম  হিসেবে অধিক পরিচিত। এলাকাবাসী মনে করেন, তিনি একজন সফল এবং নামিদামি ব্যবসায়ী,  তিনি একমাত্র সরকারি কাজে বড় মাপের ঠিকাদার । তিনি ২৬ বছর যাবত কঠোর পরিশ্রমের মাধ্যমে তার বৃহৎ প্রতিষ্ঠান জি কে বি এন্ড প্রাইভেট কোম্পানি লিমিটেড তিনি তিল তিল করে গড়ে তুলেছেন,   এবং তৈরি করেছেন কয়েক হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা ।
সরেজমিনে গিয়ে জানা যায়, গোলাম কিবরিয়া শামীমের গ্রেপ্তারের বিষয়ে এলাকাবাসীর মনে চাপা ক্ষোভ বিরাজ করছে, তাদের দাবি  শামীম কে ষড়যন্ত্র করে কারাগারে পাঠানো হয়েছে । এসময় স্থানীয় জনগণ, ইলিয়াস, মোমেন, মকবুল হোসেন, ডাঃ আমানুল, এম এ সাঈয়িদ, আনোয়ার হোসেন সহ অনেকেই সাংবাদিকদের বলেন ,অনিয়ম করে সরকারি কাজ পাওয়ার তথ্য ও এলাকাবাসীর কানে আসেনি এমনকি তার কাজের মান নিয়ে কখনো প্রশ্ন উঠতে শুনেননি।  তিনি অত্যন্ত সদালাপী, পরোপকারী এবং সাদা মনের মানুষ ।  শামীম বিভিন্ন  মসজিদ মাদ্রাসা স্কুল কলেজ কবরস্থানের  উন্নয়নসহ গরিব-দুঃখীদের নানাভাবে সাহায্য-সহযোগিতা করেছেন। যেহেতু তিনি কোন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন না এবং  ইতিপূর্বে তার বিরুদ্ধে কোন প্রকার মামলা হওয়ার রেকর্ড নেই, হঠাৎ করে তার গ্রেফতার হওয়া টা এলাকাবাসীর নিকট অবিশ্বাস্য  ও অবাস্তবিক ।
তারা মনে করেন ষড়যন্ত্রের শিকার হয়ে দীর্ঘ ৬ মাস যাবত   কারাগারে বন্দি, শামীমের ক্যাসিনো কর্মকাণ্ডে জড়িত থাকার প্রমাণ মেলেনি তিনি ইলিগ্যাল অস্ত্র বহন এবং ব্যবহার করেননি , দেশের বাহিরে কোন সম্পদ থাকার কোন তথ্য প্রমাণ মেলেনি কোন পত্রিকায় প্রচারও করেনি ।একজন  বড় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক হিসেবে তার অনেক সম্পদ নিজ দেশে থাকাটা স্বাভাবিক হিসেবেই এলাকাবাসী দেখছেন ।  এলাকাবাসী মনে করেন দেশের বাইরের সম্পদ গড়ে তোলা অপরাধ।  বিভিন্ন মসজিদের ইমাম মোয়াজ্জিন মুসল্লিসহ অসংখ্য নারী-পুরুষ এর প্রশ্ন শামীম তাহলে এখনো কেন কারাগারে, কেন তার  এখনো মুক্তি মেলেনি, ব্যবসায় প্রতিপক্ষ থাকাটা অত্যন্ত স্বাভাবিক, ষড়যন্ত্রের শিকার  তার এভাবে বন্দি থাকাটা অত্যন্ত দুঃখজনক বলে মনে করছেন সোনারগাঁ বাসী।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন