SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

আমার আত্মীয়-স্বজন বা প্রতিবেশী কেউ করোনায় আক্রান্ত হলে আমাকে খবর দিন পাশে থাকবোঃ সাংবাদিক শাহ জালাল

সারাবিশ্বে করো ভাইরাসে আক্রান্ত  হয়ে হাজার হাজার লোক মারা যাচ্ছে বাংলাদেশেও ক্রমশই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নতুন করে একই পরিবারের আরও তিনজনের শরীরে মিলেছে মরণ চিনা ভাইরাস সংক্রমণের প্রমাণ। বৃহস্পতিবার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) 
করোনা আক্রান্ত রুগী দেখলেই সবাই যখন পিছিয়ে যাচ্ছে ঠিক সেই তখনই আমাদের অর্থনীতি এবং আমাদের  নতুন সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি হাজী মোঃ শাহ জালাল তার ব্যাক্তিগত ফেইসবুক একাউন্টে একটি স্টেটাস দেন তা হুবুহু তুলে ধরা হলোঃ

      বর্তমান প্রেক্ষাপটে আমার কোনো আত্মীয়-স্বজন প্রতিবেশী বন্ধুবান্ধব কেউ যদি করোনাভাইরাস সংক্রান্ত কোনো কারণে আক্রান্ত হন আমার সাথে যোগাযোগ করবেন কেউ পাশে না থাকলেও আমি পাশে থাকব।  

ডাক্তারের কাছে ভর্তি হওয়া ও অন্যান্য ভাবে সাহায্য করা পরামর্শ দেওয়া সকল কিছু আমি করবো ইনশাআল্লাহ ।

যেহেতু বিষয়টি একটি আতঙ্কের বিষয় অনেকেই না বুঝে আপনাকে সাহায্য না করতে পারে । আমার সাথে যোগাযোগ করলে আমি আপনাকে সাহায্য করব আমি কথা দিচ্ছি।

রোগব্যাধি আল্লাহ দেয় আল্লাহর উপর ভরসা রাখেন ইনশাআল্লাহ ভাইরাসের কোনো ক্ষমতা নেই।  মনের জোর রাখেন মনের শক্তি রোগ প্রতিরোধ ক্ষমতাকে বাড়িয়ে দেয়। পরিচ্ছন্ন থাকুন । নিজেকে কিছুদিন সীমাবদ্ধ রাখুন। ইনশাআল্লাহ ভাইরাস আপনার কোন ক্ষতি করতে পারবেনা।

আমাদের  সোনারগাঁ এলাকার কোন লোক এই সংক্রান্ত আমার নিকট কোন সাহায্য চাইলে আমি তাকে সাহায্য করব আমার সাধ্যের মধ্যে  ।   আমার ব্যক্তিগত নাম্বার ০১৮২১৪১৫৬২৭।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন