SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

ইউএনও'র হস্তক্ষেপে সোনারগাঁওয়ে জুয়ার আসরে আগুন।। সোনারগাঁও সময়।।


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁওয়ের নোয়াগাঁও ইউনিয়নের একটি মাদকের আস্তানায় আগুনে পুড়িয়ে দিয়েছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম। সোমবার রাতে লাধুরচর চকে ওই আস্তানা পুড়িয়ে দেন। এসময় তার সঙ্গে ছিলেন, সোনারগাওঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।
জানা যায়, সরকারি ছুটি ও সারা দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা ব্যস্ত ভেবে এ সুযোগ কাজে লাগিয়ে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িরা আস্তানা তৈরি করে লাধুর চর চকে। ওই স্থানে প্রতিদিন
জুয়ার আসর ও মাদক বিক্রি করে মাদক ব্যবসায়ীরা।

মাদক বিক্রির খবর পেয়ে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম ওই চকে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে পেয়ে জুয়াড়ি, মাদক বিক্রেতারা পালিয়ে যায়। এসময় তিনি জুয়া ও মাদকের আস্তানা আগুন লাগিয়ে পুড়িয়ে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, নোয়াগাঁও ইউনিয়নের এক সদস্যের নেতৃত্বে ১৫-২০জনের একটি বাহিনী নোয়াগাঁও গ্রামের বিলে প্রতি রাতে জুয়ার আসর ও মাদক বিক্রি হচ্ছিল। করোনাভাইরাস প্রতিরোধে প্রাসনের কর্মকর্তা-কর্মচারীরা ব্যস্ত ও সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে রয়েছে জেনে এ বাহিনীর সদস্যরা আরও বেশি বেপরোয়া হয়ে ওঠেন।

তিনি আরও জানান, মাদক বিক্রি ও জুয়ার আসরের মূলহোতা এক ইউনিয়ন পরিষদের সদস্যের নেতৃত্বে তার বাহিনী ওই এলাকায় সাধারণ কৃষকদের কৃষিজমির মাটিও জোরপূর্বক অবৈধভাবে কেটে নিয়ে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। প্রশাসনের পক্ষ থেকে অপরাধীদের মাটি কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে। জুয়ার আসর বসানো, মাদক বিক্রি ও জোরপূর্বক অবৈধভাবে মাটি কাটার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন