SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন।- সোনারগাঁও সময়।


সোনারগাঁও  সময় ঃঃ ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ প্রেসক্লাবে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে এক বর্ণাঢ্য  র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রেসক্লাব চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সোনারগাঁ প্রেসক্লাব প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গণ মানুষের আওয়াজ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি কবির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ প্রেসক্লাবের সহ-সভাপতি ফজলে রাব্বী  সোহেল, সোনারগাঁও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন রতন, সদস্য আবু বকর সিদ্দিক।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক আনিছুর রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মশিউর রহমান, সদস্য হারুন অর রশিদ, আনোয়ার হোসেন ও মাজহারুল ইসলাম ও নাসিরউদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, পত্রিকাটির সুনাম ধরে রাখতে সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে। প্রচার বৃদ্ধিসহ সমাজের অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে ভূমিকা রাখতে হবে। দৈনিক গণমানুষের আওয়াজ যেন অসহায় মানুষের হাতিয়ার হয়। নির্যাতিতদের নিয়ে কথা বলে তাহলেই পত্রিকাটি গণমানুষের হৃদয়ে স্থান করে নেবে।
পরে সোনারগাঁ প্রেস ক্লাবে কেক কেটে গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন