SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী কেক কেটে পালন করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি

জন্ম শতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির উদ্যোগে দোয়া ও মোনাজাত সে সাথে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজ ১৭ই মার্চ  বঙ্গবন্ধুর শত জম্ম বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি মোগরাপাড়া চৌরাস্তা হয়ে উপজেলা চত্বরে এসে শেষ হয়। উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর ভার্স্বযে সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে নিয়ে ভার্স্কয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে জেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শত বার্ষিকীতে ১০০ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জম্মদিন পালন করা হয়। অপরদিকে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও কেক বঙ্গবন্ধুর জম্মদিন পালন করা হয়। ১১টার দিকে সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধা মুক্তযোদ্ধাদের উদ্যোগে কেক কাটা অনুষ্ঠানে অংশ গ্রহন করেন আহবায়ক কমিটি।
এছাড়া রাত ৮টার দিকে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে মিলাদ মাহফিলের পর আতস বাজির ফুটিয়ে বঙ্গবন্ধুর শত জম্মবাষিকী পালন করা হবে। বঙ্গবন্ধু
শত জম্মবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক এ্যাডভোকেট। সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওরম, মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান. আব্দুর রউফ, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন