SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে করোনা সন্দেহে প্রবাসী যুবককে ঢাকায় প্রেরণ- সোনারগাঁও সময়।


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁওয়ে মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে বেড়াতে আসা ইতালি প্রবাসী যুবককে করোনা সন্দেহে আটক করে ঢাকায় প্রেরণ করেছে সোনারগাঁও থানা পুলিশ। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাস মিয়ার ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ( ৩৭) নামের এক হিন্দু যুবক সোনারগাঁওয়ের ভৈরবদী গ্রামে তার আত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন।
বেড়াতে এসে ওই যুবক অবাধে চলাফেরা করছিল। স্থানীয় লোকজন তাকে অবাধে চলাফেরা করা নিষেধ করলে সে তা অমান্য করে। পরেএলাকাবাসী তার করোনাভাইরাস রয়েছে সন্দেহে হরি কিশোরের বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ওই যুবককে আটক করে রাজধানী একটি হাসপাতালে প্রেরণ করে।
এলাকাবাসীর অভিযোগ, দু’তিন দিন ধরে ওই যুবক এলাকায় অবাধে চলাফেরা করছিল। ওই যুবককে এলাকাবাসী বাধা দিলে সে এ বাধা অমান্য করে অবাধে চলাফেরা করছিল। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে হরি কিশোরের বাড়িটি ঘিরে রাখে। পুলিশ তাকে আটক করে ঢাকায় নিয়ে যায়।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, এক যুবক সোনারগাঁওয়ে বেড়াতে আসলে এলাকাবাসী করোনা সন্দেহে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে ঢাকায় পরীক্ষার জন্য নিয়ে যায়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন