SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও থানার চৌকস অফিসার "এসআই আজিজ" ডাকাত প্রতিরোধে সোচ্চার।সোনারগাঁও সময়


রুবেল মিয়া, সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও থানার চৌকস অফিসার  এস আই আজিজের নেতৃতে ডাকাতি প্রতিরোধে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জঙ্গল কেটে পরিষ্কার করা হয়েছে।
সোমবার (২৪ ফেব্রুয়ারি)  মোগরাপাড়া ও পিরোজপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন ব্রীজের ঢালু ও আশেপাশে গড়ে ওঠা জঙ্গলগুলো তিনি পরিষ্কার করেন।
তিনি জানান, এসব জঙ্গলে আস্তানা গেড়ে লুকিয়ে থেকে ডাকাতরা রাতে মহাসড়কে যানজটের আটকা পড়া বাসে ডাকাতি করে পালিয়ে যায়।
এসময় থানার এই চৌকস অফিসার বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহনে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে বিশেষ করে রাতের বেলায় বিভিন্ন সময়ে যানজট সৃষ্টি হয় এই সময় আটকা পড়ে বিভিন্ন বাস,ট্রাক,প্রাইভেট এই সুজগে ও ব্রীজের নিচে ও আগমন পাম্প এর বিপরীতে গড়ে ওঠা জঙ্গলে লুকিয়ে থাকা ডাকাত ও ছিনতাইকারীরা মহাসড়কের আটকে থাকা যানবাহনের যাত্রীদের অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তাদের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইলফোনসহ গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয়। তার কারনেই সড়ক পথে জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে মোগরাপাড়া চৌরাস্তা মারীখালী ব্রীজের নীচ থেকে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংযোগ সড়ক ও এর আশেপাশের এলাকার জঙ্গল পরিষ্কার করেছি। এতে করে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধ করা সহজ হবে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মানুষের নিরাপত্তা দিতে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধে জঙ্গলগুলো পরিষ্কার করা হয়েছে এবং জনগণের নিরাপত্তা জোরদারে, সন্ত্রাস, চাঁদাবাজ,মাদক সহ বিভিন্ন অপরাধ নির্মুলে এ অভিযান দিনের পাশাপাশি রাতের বেলাও অব্যাহত থাকবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন