SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও সরকারি ডিগ্রী করেছি ৫০ বছর পূর্তিতে একটি আনন্দ র‌্যালি ও মুজিব কর্ণার উদ্বোধন করা হয়েছে।

সোনারগাঁ উপজেলার ঐতিহাসিক বিদ্যাপীঠ সোনারগাঁও সরকারি ডিগ্রী করেছি ৫০ বছর পূর্তিতে একটি আনন্দ  র‌্যালি ও মুজিব  কর্ণার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কলেজ চত্বরে মুজিব কর্ণার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র আরিফ মাসুদ বাবু, মাহফুজুর রহমান কালাম, এএইচএম মাসুদ দুলাল, কলেজের অধ্যক্ষ আশফুজ্জান অপু, সাবেক ভিপি বাবু, রফিকুল হায়দার বাবু, কায়সার আহম্মেদ মুসা,  ৭১ টিভি  সাংবাদিক  শাহাদাত হোসেন সায়মনসহ প্রতিষ্ঠানটির সাবেক বর্তমান প্রাক্তন ছাত্র ও শিক্ষকরা।

মুজিব কর্ণার উদ্বোধন শেষে কলেজ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। সাদা রংঙ্গের টি-শাট, হলুদ টুপি পড়ে কয়েক শত ছাত্রছাত্রী অংশ গ্রহন করে। র‌্যালিটি কলেজ চত্বর থেকে বাদ্য বাজনা নিয়ে মোগরাপাড়া চৌরাস্থার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অফিয়ার সিএনজি পাম্পের সামনে থেকে ঘুরে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে এসে কলেজ চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে ছাত্র ছাত্রীরা নেচে গেলে সরকারী কলেজের শ্লোগান দিয়ে মাতালে রাখে পুরো র‌্যালি। মেয়েরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে মাথায় বসন্তের ফুল লাগিয়ে বিভিন্ন অঙ্গি ভঙ্গিতে ছবি তুলে ব্যস্ত সময় কাটান তার সহপাঠিদের সাথে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন