SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও সরকারি কলেজের বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা- সোনারগাঁও সময়


সোনারগাঁও সময়ঃ সোনারগাঁও সরকারি কবে যে ৫০ বছরপূর্তি ও মুজিব কর্ণার উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা করেছে সোনারগাঁও সরকারী কলেজের শিক্ষক-শিক্ষিকা বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

সুবর্ণ জয়ন্তী ও মুজিব কর্ণার উদ্বোধন উপলক্ষে কলেজের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় পায়রা উড়িয়ে সুবর্ণ জয়ন্তীর আনন্দ শোভাযাত্রা ও র‍্যালীর উদ্বোধন করা হয়। সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী আগামী শনিবার কলেজ মাঠ অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, শিক্ষানুরাগী মনির হোসেন প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম, এ এইচ এম মাসুদ দুলাল, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, ২৯ শে ফেব্রুয়ারী শনিবার সকাল ৮টায় কলেজ মাঠে সুবর্ণ জয়ন্তীর মূল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিক্ষাপ্রতিমন্ত্রী মুহিবুর রহমান নওফেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কয়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম, ইউপি চেয়ারম্যান আলী মাসুদ বাবু, মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও নায়িকা পপি। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন জি বাংলা সংগীত শিল্পী নোবেল ও প্রখ্যাত সংগীত শিল্পী রাজিব। অনুষ্ঠান সম্পূর্ণ স্পন্সর ও দায়িত্বে থাকবেন ইউএস-বাংলা গ্রুপ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন