SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওকে রিপ্রেজেন্ট করতে সর্বাত্মক চেষ্টা করছিঃ মোহাম্মদ হোসাইন।।সোনারগাঁও সময়


সোনারগাঁও সময়(রুবেল)ঃ সোনারগাঁওয়ে নোয়ানগর আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার সনমান্দি ইউনিয়নের নোয়ানগর আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেনের সভাপতিত্বে  আয়োজিত  এই অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বাংলাদেশ  কেন্দ্রীয় ছাত্রলীগের গনযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  আমি গর্বিত  এমন একটি অনুষ্ঠানে  আসতে পেরে,  আমি আজ যেখানে দাঁড়িয়ে আছি সেখানে সবাই আসতে পারে না অনেক ক্ষমতার মালিক হলেও।  আমি চাই সোনারগাঁও বাসীর সেবা করতে, চেষ্টাও সাধ্যমতো  করছি,  কর্মের মাধ্যমে চাচ্ছি সোনারগাঁওকে দেশের মধ্যে রিপ্রেজেন্ট  করতে। এই শিশুদের জন্য ও আমার শুভকামনা  রইলো।  যদি আমাকে কোনো দিন কোনো কাজে দরকার মনে করেন আমাকে ডাকবেন যতটুকু পারি চেষ্টা করে যাবো, ইনশআল্লাহ।
এ সময় বিশেষ  অতিথি  হিসেবে উপস্থিত  ছিলেন অত্র বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সভাপতি রিপন মেম্বার।  
অন্যান্যদের মধ্যে উপস্থিত  ছিলেন,বিদ্যালয়ের  সকল শিক্ষক -শিক্ষিকাবৃন্দ,অবিভাবক,স্থানীয় যুবলীগ নেতা আলমগীর হোসেন, সাদেক মোল্লা। ছাত্রলীগ নেতা কৃষ্ণনা , রাকিব, সোহানসহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন