SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে টিফিন করতে গিয়ে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষনের শিকার, কিছুই জানে না প্রধান শিক্ষক



নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছেন। উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় এ ধর্ষনের ঘটনা ঘটে। ওই স্কুল ছাত্রী হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে শনিবার রাতে মামলা করেন। পরে পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে।

সোনারগাঁও থানার এসআই আপন কুমার মজুমদার জানান, হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে স্কুলের পাশের সবজি দোকানি শাহজাহান (৪৫) প্রায়ই কুপ্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় গত ১৪ সেপ্টেম্বর বিকেল  স্কুল থেকে টিফিনে বাড়ি ফেরার সময় ওই ছাত্রীকে একা পেয়ে শাহজাহান তাকে জোড় করে রাস্তার পাশের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে  ধর্ষন করে। পরে ওই ছাত্রী সেখান থেকে বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানান। এলাকার লোকজন বিষয়টি মীমাংসার  আশ্বাস দেন। কিন্তু এলাকায় কোন বিচার না পেয়ে শনিবার রাতে ওই ধর্ষিতার মা বাদি হয়ে  হোসেনপুর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মুদি দোকানি শাহজাহানকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ শাহজাহানকে গ্রেফতার করেন।

প্রধান শিক্ষক মাহমুদুল হাসানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, টিফিনে গিয়ে কোন ছাত্রী না আসলে সেটা আমার দেখার বিষয় না। আমি ও আমার স্কুল কমিটি জাননি না।

অভিভাবকরা জানান, স্কুলের প্রধান ফটক থেকে এক মিনিট লাগেনা বাজারে যেতে। বাজারের পাশে পরিত্যাক্ত বাড়িতেই ধর্ষনের ঘটনা ঘটে। এ ঘটনাটি গ্রাম ও ইউনিয়ন সর্বস্ত জানে কিন্তু প্রধান শিক্ষক ও স্কুল কমিটি জানেনা এটা সন্দেহজনক। প্রধান শিক্ষক ও স্কুল কমিটি ঘটনাটি দামাচাপা দিতে চেয়ে ছিল।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন