SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে ৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে পিরোজপুর ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদ -২০১৯ ইং


 রুবেল খানঃ সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে নতুন প্রজন্মের প্রাপ্ত বয়স্কদের  ছবিসহভোটার হালনাগাদ-২০১৯ইং এর নিবন্ধন কার্যপরিকল্পনা শুরু হচ্ছে বলে এক প্রজ্ঞাপন জারি করেছেন উপজেলা নির্বাচন কমিশন।
জানা গেছে আগামী ৯ সেপ্টেম্বর  (সোমবার) থেকে পিরোজপুর ইউনিয়ন পরিষদে ওয়ার্ড ভিত্তিক বিভক্ত করে পৃথকভাবে এর কার্যক্রম চলবে ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত।
৫ দিনের এই কর্মসূচিতে প্রতিদিন সকাল ৯.০০টা থেকে  বিকাল ৪.০০ টা পর্যন্ত চলবে  এ কার্যক্রম।
প্রজ্ঞাপন থেকে জানা গেছে আগামী ৯ সেপ্টেম্বরে  ১ ও ২ নং ওয়ার্ডের আওতাধীন প্রাপ্ত বয়স্কদের মাধ্যমে  ছবিসহ ভোটার হালনাগাদের কার্যক্রম শুরু করা হবে। ১০ সেপ্টেম্বর হবে ৩ ও ৪ নং, ১১ সেপ্টেম্বর হবে ৫, ৬ নং, ১২ সেপ্টেম্বর হবে, ৭ ও ৮ নং এবং সবশেষে ১৩ সেপ্টেম্বর হবে ৯ নং ওয়ার্ডের আওতাধীন বাসিন্দাদের। ওয়ার্ড ভিত্তিক এ কার্যক্রমে নিজ নিজ ওয়ার্ড মেম্বারদের উপস্থিতি আবশ্যক বলে নির্দেশনা দিয়েছেন উপজেলা নির্বাচন কমিশন।   
এসময়  পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম  আমাদের জানায় আমি সকল ইউনিয়নবাসীর প্রতি আন্তরিক সহযোগীতা কামনা করছি।  এ কার্যক্রম আমাদের সুবিধার্থের জন্যই করা হচ্ছে তাই আমরা কাজের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি না করে বরং ধৈর্যশীল মনোভাব নিয়ে কার্যক্রম পরিচালনা করতে সসহযোগীতা করবো।             

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন