SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

নারায়ণগঞ্জ পুলিশ ঘুরে দাড়িয়েছে, যেখানে অন্যায় সেখানেই পুলিশ হস্তক্ষেপ করবে-পুলিশ সুপার



এস এম আবু কাউসার, নারায়নগঞ্জ প্রতিনিধিঃ
অদ্য ০৭ আগষ্ট খ্রিঃ ২০১৯ বেলা ০১.৩০ ঘটিকার সময় পুলিশ সুপার কার্যালয়ে সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় জেলা গোয়েন্দা (ডিবি) শাখা, নারায়ণগঞ্জের নতুন কার্যালয় উদ্বোধন করেন। ডিবির কার্যক্রম আরো গতিশীল ও জবাবদিহিতা করার লক্ষ্যে ডিবির নতুন অফিস উদ্বোধন করেন।

পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের সহযোগীতার কারনে পুলিশ ভাল কাজ করতে পারছে, সৎ সাহস দেখাতে পারছে। পুলিশ সুপার বলেন আমরা সম্মানিত নারায়ণগঞ্জবাসীদের স্বস্তিতে রাখার জন্য নিরলস ভাবে পেশাদারিত্বের সহিত কাজ করে যাচ্ছি। কেউ যেন চাঁদাবাজি ও সন্ত্রাসীর শিকার না হয়। হকার মুক্ত ফুটপাত উপহার দিয়েছি সাধারণ মানুয়ের জন্য। এক দিকে গরু হাটের নিরাপত্তা নিশ্চিত করছি অপরদিকে যানজট নিরসনে কাজ করছি। নারায়ণগঞ্জ পুলিশ ঘুরে দাড়িয়েছে যেখানে অন্যায় সেখানেই পুলিশ হস্তক্ষেপ করছে।

পুলিশ সুপার আরো বলেন ডিবি অফিস আলাদা থাকার দরুন ডিবির সকল কার্যক্রম মনিটরিং করা সম্ভব হচ্ছিল না। দীর্ঘ দিন পর আমার উদ্যোগে  ডিবি অফিসটি এসপি অফিসের চার তলায় স্থানান্তর করা সম্ভব হয়েছে। এখন থেকে প্রতিনিয়ত ডিবির কার্যক্রম মনিটরিং করা হবে। ঈদের নামাজ পরা নিয়ে যে কোন্দল ছিল সেটাও আমরা সমাধান করে দিয়েছি। সিদ্ধিরগঞ্জে জোর করে গরু নামানো হচ্ছিল তাতে আমরা হস্তক্ষেপ করেছি, মামলা নিয়েছি এবং আসামী গ্রেফতার করেছি। ঈদের জন্য এবং ঈদের জামাতের জন্য আমরা পর্যাপ্ত নিরাপত্তা দিচ্ছি। আমরা চাই সাধারণ মানুষ শান্তিপূর্ণ ভাবে স্বাচ্ছন্দে ঈদ পালন করুক। উক্ত প্রেস ব্রিফিং এ সকল সাংবাদিক ভাইদেরকে ধন্যবাদ দিয়ে বক্তব্য শেষ করেন। এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সহ ডিবির সকল অফিসার উপস্থিত ছিলেন।




Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন