SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ২৪'শ ওয়ারেন্টে আসামীদের তালিকা প্রকাশ। সোনারগাঁও সময়

সোনারগাঁও সময়ঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সি আর ও জি আর মামলায়  নব-নির্বাচিত উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুলসহ  ২৪-শ  ওয়ারেন্ড ভুক্ত আসামীর নামের তালিকা প্রকাশ করেছে সোনারগাঁও থানা পুলিশ।
৪ আগস্ট (রবিবার) দুপুরে সোনারগাঁ থানা পুলিশ নেতৃত্বে  উপজেলা কার্যালয়ের প্রধান ফটকের দেয়ালে আসামীদের তালিকা সাটানো হয়। সাটানো তালিকায় উপজেলা ভাইসচেয়ারম্যান বাবুল হোসেন বাবুকে ও ওয়ারেণ্টের আসামি হিসেবে দেখা যায়।  কিন্তু আশ্চর্যের বিষয়, যে বর্তমানে বিভিন্ন অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের সাথে এক টেবিলে দেখা যায়। ওয়ারেন্টভুক্ত  আসামিদের  তালিকা প্রকাশের পর এই দিকে এলাকাবাসীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।   
জানা যায়, প্রথমে উপজেলা পরিষদ কার্যালয় ও পরে পৌরসভা কার্যালয়ে আসামীদের নামের তালিকা সাটানো হয়। এভাবে প্রতিটি ইউনিয়ন পরিষদ-সহ বিভিন্ন জন-বহুল স্থানে এ তালিকা সাটিয়ে দেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ওসি (তদন্ত) হেলাল উদ্দিন, ওসি (অপারেশ) আলমগীর হোসেন ও সেকেন্ড অফিসার মাসুদ রানা প্রমুখ।
উল্লেখ্য, মোগরাপাড়া ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৫ জন ও জিআর মামলায় ৭২ জন, সনমান্দী ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৪২ জিআর মামলায় ৪১ জন, পিরোজপুর ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৪১,জি আর মামলায় ১৬৭ জন, পৌরসভায় সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৩ জন ও জিআর মামলায় ৭১ জন, বৈদ্যেরবাজার ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৩৯ জন ও জিআর মামলার আসামী ৯৭ জন, কাঁচপুর ইউনিয়নে সি আর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৬৫ জন, জিআর মামলায় ১৮৫ জন, নোয়াগাঁও ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৪ জন, বারদী ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৮৬ জন, শম্ভুপুর ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ১৮ জন, সাদীপুর ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৭৬ জন ও জামপুর ইউনিয়নে সিআর মামলায় ওয়ারেন্ড ভুক্ত আসামী ৮৬ জন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন