SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে আনন্দ শিপইয়ার্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে নিহত-১

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আনন্দ শিপইয়ার্ডে’র গ্যাস সিলিন্ডার  বিস্ফোরণে সাব্বির (১৫) নামে এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন আরও একজন। শনিবার (৩ আগস্ট) সকাল ৮ টার দিকে উপজেলার মেঘনা ঘাট এলাকার আনন্দ শিপইয়ার্ডে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।
বিস্ফোরণে নিহত যুবক স্থানীয় নয়াপুরের শহীদুল্লা ইসলামের ছেলে সাব্বির (২৫)। এবং আহত অপরজন তারই বড় ভাই রবিন (৩৭)।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি)’র ডিআইও-টু সাজ্জাদ রুমন। তিনি জানান, বিস্ফোরণের ঘটনায় ঘটনাস্থলেই সাব্বির নিহত হয়েছেন। তার বড় ভাই রবিনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
অপরদিকে সোনারগাঁ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মনিরুজ্জামান জানিয়েছেন, বিস্ফোরণের ঘটনায় দুজন নিহত হয়েছেন। তাদের একজন ঘটনাস্থলে এবং অপরজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় একজন ভর্তি আছেন।
এদিকে ঢাকা মেডিক্যাল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) খান জানিয়েছেন, সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আজ সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে গুরুতর আহত অবস্থায় রবিন (৩৭) এবং সাব্বির (১৫) নামে দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে সাব্বির মারা গেছেন এবং রবিনের অবস্থা আশঙ্কাজনক।
তিনি জানান, সিলিন্ডার বিস্ফোরণে রবিনের শরীরের ৯৫ শতাংশ ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন