SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে ১৫'শ ইয়াবাসহ ২ মাদকব্যবসায়ী আটক। সোনারগাঁও সময়।

সোনারগাঁও সময়২৪.কম : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াসিন(৩৩) ও পলাশ চন্দ্র সরকার(২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। 
বুধবার গভীর রাতে উপজেলার মোগরাপাড়া এলাকার কচুঁপাতা রেষ্টুরেন্টের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার কচুঁপাতা রেষ্টুরেন্টের পেছনে শাহ আলম লিটনের বাড়ির সামনে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে  ইয়াসিন ও পলাশ চন্দ্র সরকার নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫শ’ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক  মাদকের মামলা রয়েছে। 
জানা যায়, গ্রেফতারকৃত ইয়াসিন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার উত্তর শাহাপুর গ্রামের মৃত ইন্নত আলীর ছেলে সে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের শাহ আলম লিটনের বাড়ির ভাড়াটিয়া ও পলাশ চন্দ্র সরকার কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শতানকান্দি গ্রামের মৃত সিদ্ধেশ্ব চন্দ্র সরকারের ছেলে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন