SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে জমি বিরোধের হামলায় ২ জনকে কুপিয়ে হত্যার চেষ্টা। সোনারগাঁও সময়

সোনারগাঁও সময় (নিজস্ব প্রতিনিধি) :   নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুদি দোকানী ও তার ভাগিনাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
রবিবার  রাতে এ ঘটনার পর আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের গঙ্গা নগর গ্রামের তমিজউদ্দিনের সাথে পাশ্ববর্তী শফিকুলের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরেই গত রোববার রাতে তমিজউদ্দিনের সাথে শফিকুলের তর্কবিতর্কের এক পর্যায়ে তমিজউদ্দিনের নেতৃত্বে মামুন অর রশিদ, নুরুল আমিন, আনিসুর রহমান টিপু,সাইদুর রহমান মাসুম, মামুন মিয়া, ওবায়দুর রহমান, রফিকুল ইসলাম দেশীয় অস্ত্র, দা, বল্লম, রাম দা, টেঁটা, হকিস্টিক, লোহার রড নিয়ে শফিকুল ইসলামের মুদি দোকানে হামলা চালায়।এসময় শফিকুল ইসলামকে দোকানের ভেতর কুপিয়ে আহত করে।শফিকুলের চিৎকারে পাশ্ববর্তী বিকাশ দোকানদার তার ভাগিনা আল আমিন এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
এসময় তাদের দোকানের নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় হামলাকারীরা।আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত শফিকুলের স্ত্রী সাফিয়া বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
আহত শফিকুল ইসলামের স্ত্রী সাফিয়া বেগম জানান, তমিজউদ্দিনের সাথে তার স্বামী শফিকুলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে, এ বিরোধে তার স্বামী ও ভাগিনাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে দোকানের নগদ টাকা ও মালপত্র লুট করে নিয়ে গেছে।
অভিযুক্ত তমিজউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধে তাদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে।  বর্তমানে তাদের অবস্থা জানতে চাইলে তারা জানান আমরা যেখানেই আছি আপনাদের বলার প্রয়োজন নেই।  জানাগেছে চিকিৎসা নিতে আসা সোনারগাঁও স্বাস্থ্যকমপ্লেক্স থেকে অন্যত্র চলে গেছেন।   
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন