SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপর সন্ত্রাসী হামলা।সোনারগাঁও সময়

সোনারগাঁও সময়ঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপর  হামলা চালিয়েছে সন্ত্রাসী ও ভূমিদস্যু নজরুল বাহিনী। ১২ই আগষ্ট রাত ১২ টার দিকে  হাসপাতালের ভিতরে সন্ত্রাসীরা চিকিৎসা নিতে আসা আহত নুরুল আমীন ও দেওয়ান মামুন অর রশিদের উপর অতর্কিত এ  হামলা চালায়।
আহত দেওয়ান মামুনের স্ত্রী নুরজাহান আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।   
ভুক্তভোগী ও মামলার বাদী নুরজাহান আক্তার  জানান, অনেকদিন যাবত ভূমিদস্যু নজরুল আমাদের পৈতৃক জমিদখলের পায়তারা করে আসছিল। বিভিন্নভাবে আমাদের হুমকিও মারধরের ভয়ভীতি দেখিয়ে জমিদখলের চেষ্টাকরে। এরই ধারাবাহিকতায়  ১১ই আগষ্ট সন্ধ্যায় গঙ্গানগরের   শফিউদ্দিনের ছেলে নজরুল (৩৩), জামিরুল (৩০) ফারুক(২৮)। আয়ুব আলীর ছেলে শফিউদ্দি, কমল,সামাদ, নুরুল হক এবং মহিউদ্দিনের ছেলে  আল-আমী, সুমন ।  আঃমজিদের ছেলে আনোয়ার, কমল হকের ছেলে আতাউর, জহিরুলের ছেলে আতাউর ও তাদের সহযোগী  ভবনাথপুরের রিপন সহ অজ্ঞাত ৫/৬ জন বাসায় ঢুকে অতর্কিত হামলা চালায় ।  এসময় আমার চাচা ও চাচাতোভাই বাধা দিতে গেলে তাদের উপর তারা ধারালো দা, রড, ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা চালায় এবং বাড়ির মালামাল লুন্ঠন করে চলে যায়। গুরুতর আহত অবস্থায় আমার চাচা নুরুল আমিন (৫০)  ও চাচাতো ভাই টিপ(২৫) কে সোনারগাঁও উপজেল স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দিতে নিয়ে আসি। 
তিনি আরো জানান, ভূমিদস্যু নজরুল বাহিনী আমাদের হাসপাতালে থাকার কথা জানতে পেরে পুনরায় ১২ই আগষ্ট রাতে হাসপাতালে ঢুকে অতর্কিত হামলা চালায়।  এসময় আমারস্বামী দেওয়ান মামুন অর রশিদ ও ভাই  অপু সহ আহত চাচা ও চাচাতো ভাইকে মারধর করে হাত-পা ভেঙে দেন। এবং পকেটে থাকা ৫০০০০ টাকা লুট করে। 
তাই আমার ও আমার পরিবারের উপর হামলাকারী ভূমিদস্যু নজরুল সহ ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫/৬জনকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোনারগাঁও থানায় একটি অভিযোগপত্র দায়ের  করি।    

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন