SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে জমকালো আয়োজনে "রেডচিলি চাইনিজ রেস্টুরেন্ট" উদ্বোধন।।

সোনারগাঁও সময় (রুবেল খান)ঃ  ঐতিহ্যবাহী সোনারগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্যদিয়ে " রেডচিলি চাইনিজ রেস্টুরেন্ট এন্ড কমিনিউটি সেন্টার'র  উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (১৯ জুলাই)  বিকাল ৪ টায় মোগরাপাড়া চৌরাস্তায় ভূইয়া প্লাজার চতুর্থ তলায় অবস্থিত থ্রী স্টার মানের রেস্টুরেনন্টি ঝাঁকঝমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়।
 ডা. আলমগীরহোসেন, মো. জসিম প্রধান, মো. আক্তার হোসেন ও ইয়াসমিন আলমের মালিকানাধীনে পরিচালিত হবে অত্যাধুনিক ও উন্নতমানের এই রেস্টুরেন্টটি। 
প্রতিষ্ঠানটির একাংশের মালিক  মো. জসিম প্রধান বলেন, সোনারগাঁওয়ে এই প্রথম ভোজন রসিকদের জন্য চাইনিজ, ইতালিয়ান, এরাবিয়ান, স্প্যানিশ সহ নান ধরনের মুখরোচক খাবারের সুব্যবস্থা করেছে রেডচিলি রেষ্টুরেন্ট। বিশ্বের বিভিন্ন দেশ থেকে  আশা পর্যটকদের ও এলাকাবাসীদের সার্বিক দিক বিবেচনা এবং খাবারের মানের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে আমাদের এই রেষ্টুরেন্ট।  এখানে ভোজনবিলাসীদের জন্য রয়েছে লিফট যা শুধুমাত্র ব্যবহৃত হবে রেষ্টুরেন্টের জন্য। 
সোনারগাঁ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেত্রী ডাঃ সেলিনা আক্তার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, সোনারগাঁও পৌরসভার শ্রমিকলীগ নেতা আক্তার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নুরুজজামান, আওয়ামীলীগনেতা শামসুদ্দিন সামসু, জিলানী,  সমাজ সেবক ও পিরোজপুর আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা আবু নাসের  কাদির,ছাত্রলীগ নেতা বিল্লাল, বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম মুকুল প্রমুখ ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন