SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে পরিবহন থেকে চাঁদাবাজির সময় ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

নারায়ণগঞ্জের সোনারাগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় বিভিন্ন পরিবহন থেকে চাঁদাবাজির সময় দরপন পাটোয়ারী (৪৫) ও আফসার উদ্দীন (৩৬) নামের ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় কাজী ফজলুল হক মহিলা কলেজের সামনে থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১।
এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্র ও গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁওয়ের কাজী ফজলুল হক মহিলা কলেজের সামনে চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিকশা ও মোগরাপাড়া চৌরাস্তায় ফুটপাতে ক্ষুদ্র ব্যবসায়ীদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কেউ চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। র‌্যাব-১১ এর একটি টিম এ সংবাদের ভিত্তিতে শানিবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক চাঁদা আদায়কালে ২ চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রবিবার দুপুরে সোনারগাঁ থানায় র‌্যাব-১১ এর নায়েব সুবেদার আব্দুল আজিজ বাদি হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃত দরপন পাটোয়ারী উপজেলার হাবিপুর গ্রামের মৃত সিরাজ পাটোয়ারীর ছেলে ও আফসার উদ্দীন একই এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় র‌্যাব-১১ বাদি হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন