SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ১২ লাখ টাকা ব্যয়ে নিমির্ত হচ্ছে পাবলিক টয়লেট। সোনারগাঁও সময়


শাহ জালাল, সোনারগাঁও সময়: সোনারগাঁয়ের অন্যতম ব্যস্ততম এলাকা মোগরাপাড়া চৌরাস্তা বাসষ্ট্যান্ডে পাবলিক টয়লেট নির্মাণ হচ্ছে। স্থানীয় অনলাইন সংবাদ মাধ্যম সোনারগাঁও সময় সহ বিভিন্ন পত্র পত্রিকায় , সংবাদটি প্রকাশের পর টনক নরে প্রশাসনের । উপজেলা প্রশাসনের উদ্যোগে চৌরাস্তার ফুটওভার ব্রিজের পূর্বপাশে ইতোমধ্যেই অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মানের কাজ শুরু হয়েছে। ১২ লাখ টাকা ব্যয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর কাজটি বাস্তবায়ন করছে।

৩০ জুলাই মঙ্গলবার সরেজমিন দেখা যায়, মোগরাপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় ফুটওভার ব্রিজের পূর্বপাশে পাবলিক টয়লেট নির্মানের কাজ শুরু হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার উপস্থিত থেকে সেই কাজ তদারক করছেন।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন, উপজেলা মোগরাপাড়া চৌরাস্তা একটি ব্যস্ততম এলাকা। এখানে সোনারগাঁয়ের লোকজন ছাড়াও আশাপাশের ৩/৪টি থানার লোকজন বিভিন্ন কাজে আসা-যাওযা করে। এছাড়া দেশের বিভিন্ন স্থান থেকে পর্যটকরা সোনারগাঁ জাদুঘর দেখতে আসে। এবং এ বাসষ্ট্যান্ডটি ব্যবহার করে। ফলে এখানে একটি পাবলিক টয়লেটের প্রয়োজনীতা খুবই জরুরী বিষয়টি আমাদের নতুন সময় পত্রিকার সাংবাদিক শাহ জালাল তুলে ধরায়, আমরা বিষয়টি জনগুরুত্বপূর্ণ বিবেচনা করে এটি দ্রুততম সময়ে আমরা আধুনিক পাবলিক টয়লেট নির্মানের কাজ হাতে নিয়েছি। টয়লেট নির্মানের কাজটি শেষ হলে সোনারগাঁবাসীর দীর্ঘদিনের একটি চাহিদা পূরন হবে।

২৫ ফুট লম্বা ও ২০ ফুট প্রশস্ত জায়গা নিয়ে আধুনিক টয়লেট ব্যবস্থাপনায় ২টি পুরুষ টয়লেট, ২টি পুরুষ প্রশ্রাব খানা, ২টি মহিলা টয়লেট ও একটি গোসলখানা থাকবে। দীর্ঘ দিন পরে হলেও পাবলিক টয়লেট নির্মান হওয়ায় খুশি এলাকাবাসী। খুব শীঘ্রই কাজ শেষ হবে বলেই তাদের প্রত্যাশা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন