SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে বর্তমান সাংসদের 'র মার্কেটে দিনে দুপুরে যুবককে কুঁপিয়ে হত্যার চেষ্টা! সন্তানের সামনেই কি মুমূর্ষু কাহিনী!!

সোনারগাঁও সময়ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  বর্তমান এম.পি'র মার্কেটে  এনএফসি রেস্টুরেন্টে দিনে দুপুরে সন্তানদের সামনে রাসেল ভূইয়া নামের এক যুবককে  কুপিয়ে হত্যার  চেষ্টা করেছে সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার(২৭ জুন)   দুপুরের খাবারের জন্য বর্তমান সাংসদ লিয়াকত হোসেন খোকার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত   মার্কেটের ৩য় তলায় এনএফসি রেস্টুরেন্টে সাবেক পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়ার  ছেলে রাসেল ভূইয়া তার শিশু ছেলে-মেয়ের সামনে চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে  এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ীরা। 
আহত রাসেলকে গুরুতর অবস্থায় উদ্ধার সোনারগাঁও সেবা জেনারেল হাসপাতাল ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে ঢাকা হাসপাতালে পাঠিয়ে দেন। 
জানা যায় , রাসেল দুপুরে শিশু ছেলে-মেয়েকে নিয়ে দুপুরের খাবারের জন্য এনএফসি রেস্টুরেন্ট খাবারের সময় মাদক ব্যবসায়ী বিশাল, আরাফাত, রাসেল ও ইমরান চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে।
এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন সোনারাগাঁও থানা ওসি আলমগির হোসেন (অপারেশন) ও এসআই জুবায়ের এনএফসি রেস্টুরেন্ট মালিক ফারুককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যান।
মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা হলেন  , আরাফাত উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকার আফজালের ছেলে। বিশাল বাড়িমজলিশ এলাকার ভাড়াটিয়া, রাসেল পিরোজপুর ইউনিয়নে কুরবানপুর মাদলাপাড়া এলাকার মৃত সাফাত উল্লাহ ও ইমরান কুরবানপুর মাদলাপাড়া এলাকার বাসিন্দা। বেশ কিছু দিন যাবত সোনারগাঁয়েরে সনমানন্দী,বারদী,আনন্দবাজার,পিরোজপুর,সম্ভুপুরার ভিটিকান্দি সহ বিভিন্ন এলাকায়  হত্যা,ডাকাতি সহ নানা অপকর্ম সংগঠিত হওয়ার সাথে জড়িত বলে বিশেষ সুত্রে জানা যায়।
উল্লেখ্যযে, সামাজিক যোগাযোগ মাধ্যমে যখন আলোচিত রিফাতকে দিনে দুপুরে কুপিয়ে হত্যা করার ভিডিও যখন ভাইরাল হয়ে দেশের প্রশাসনের টনক নাড়িয়ে দিয়েছে।  তখন কিভাবে সোনারগাঁওয়ে বর্তমান সাংসদে এমন মর্মান্তিক ঘটনা ঘটে।  এ ব্যপারে স্থানীয় লোকেদের  মুখে মুখে শোনা যায় প্রশাসনের দুর্বলতাই ও বিচারহীনতার কারনেই দেশে এই অরোজগতা বেড়ে চলছে।         

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন