SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে লুন্ঠিত মালামালসহ ৫ ডাকাত গ্রেফতার।।


সোনারগাঁও প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  পুলিশের বিশেষ অভিযানে  ডাকাত দলের শীর্ষ ৫ ডাকাতকে লুন্ঠিত অর্থ,স্বর্ণালঙ্কার ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন দেশিয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।

 বুধবার(২৬ জুন) দুপুর ১টায় স্থানীয় সাংবাদিকদের  সাথে প্রেস ব্রিফিং করেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান।
প্রেস ব্রিফিংয়ে বলেন, গত কয়েকদিন যাবত সোনারগাঁওয়র বিভিন্ন এলাকায় ডাকাতি হয়। এ সময় ভুক্তভোগীরা বাদি হয়ে মামলা করেন।   এ মামলাটি সঠিক ভাবে তদন্ত করে জেলা পুলিশ সুপার হারন অর রশীদ( বিপিএম,পিপিএম)বার এর নির্দেশনায় অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার জোকারদীয়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আবু সাঈদ ভূইয়া(২৮),সোনারগাঁও থানার জামপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের আমানউল্লার ছেলে জাকির হোসেন(৩২),ঝালকাঠি জেলার ১নং গাবা রামচন্দ্র পুর এলাকার মৃত জাফর আলীর ছেলে ইদ্রিস (৩৫), সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুর এলাকার আবু সিদ্দিক মিয়ার ছেলে জুয়েল(২২),সোনারগাঁও উপজেলার বারদী এলাকার অধীর দাসের ছেলে মঙ্গল দাস(৩৫)।
গ্রেফতারকৃতদের  কাছ থেকে ১টি মোবাইল সেট,নগদ ১৬৫০০ টাকা,৪ ভরি স্বর্ণালঙ্কার ও বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের সহযোগীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন