SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে দিনেদুপুরে সন্তানদের সামনে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টাকারীদের ফাঁসির দাবিতে মানববনন্ধন।।






সোনারগাঁও প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দিনে দুপুরে প্রকাশ্যে  একটি  এন.এফ.সি রেস্টুরেন্টে সন্তানদের সামনে রাসেল ভূইয়া নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন  করে এলাকাবাসী।
   শনিবার(২৯ জুন)   বিকেলে বাংলাদেশ লোক ও কারুশিল্প যাদুঘরের সামনে এ কর্মসুচি করেন। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন গ্রামের শত শত  নারীপুরুষ।
মানববন্ধনে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী  জেলা পুলিশ সুপারসহ স্থানীয় থানা প্রশাসনের কাছে  হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি করেন।
উপস্থিত বক্তব্যে সিরাজুল ইসলাম ভূইয়া বলেন, ম তারা আমার ছেলে রাসেলর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করছে সন্ত্রাসীরা তার সামনে থেকে রাইফা ও সানজিদা নামের দুটি শিশুকে অপহরন করার চেষ্টা করে। এসময় রাসেল বাধা দিলে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। এ ঘটনায় আমি শুক্ররাব রাতে ৭ জনের নাম উল্লেখ ও ৫/৬ জনকে অজ্ঞাত নামে  আসামী করে সোনাররগাঁও থানায় একটি মামলা দায়ের করেছি।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, মজিবর মেম্বার,হাওয়া পারভীন সহ মুক্তিযোদ্ধারা। এসময় রাস্তার দুই পাশে এলাকাবাসী মানববন্ধনের ফেস্টুনসহ বিক্ষোভ মিছিল করেন।   
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূইয়ার বড় ছেলে রাসেল ভূঁইয়া তার পাঁচ বছর বয়সী মেয়ে রাইফা ও চার বছর বয়সী ভাতিজা সানজিদকে নিয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার স্থানীয় সাংসদের মার্কেটের ৩য় তলায়  অবস্থিত এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান। এসময়  স্থানীয় ১০/১২জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে রেন্টুরেন্টে ঢুকে রাসেল ভূইয়া নামের যুবককে অতর্কিত ভাবে সন্তানদের সামনে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে।  ।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান আমরা লিখিত অভিযোগ পেয়েছি এমন মর্মান্তিক ঘটনায় যারা জড়িত তাদেরকে সুষ্ঠ তদন্তের মাধ্যমে গ্রেফতার করতে আমরা যথাযথ পদক্ষেপ  গ্রহন  করেছি। অতিশীঘ্রই আমরা  আশা করি তাদের ধরে আইনের আওতায় নিয়ে আসবো।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন