SS TV live
SS News
wb_sunny

Breaking News

সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে হাতুরি দিয়ে পিটিয়ে আহত।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের যুবলীগ নেতা খিজির হোসেনকে আজ শনিবার সকালে হাতুরি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে আনোয়ার হোসেন আনুর বিরুদ্ধে। এ ঘটনায় আহত যুবলীগ নেতাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মোফাজ্জাল হোসেনের সাথে একই গ্রামের ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ খিজির হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শুক্রবার সন্ধ্যায় তাদের মধ্যে বাগবিতন্ড হয়।

শনিবার সকালে মোটরসাইকেলযোগে খিজির হোসেন ব্যবসার কাজে ঢাকা যাওয়ার পথে আগে থেকে উৎ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ আনোয়ার হোসেন আনু, মোফাজ্জল হোসেন মোস্তফা, মাহাবুবসহ ৬-৭জনের একটি দল তার পথরোধ করে হাতুরি দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়।


আহত ওই নেতার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত খিজির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলার বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে আমাদের মধ্যে বাড়ি নিয়ে বিরোধ রয়েছে। খিজির হোসেন আমাদের পাওনা জমি বুঝিয়ে দিচ্ছে না। তবে খিজিরকে দু’একটি আঘাত করা হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন