SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

অবশেষে সিদ্ধান্ত পরিবর্তন, ২ ভাগে দিবে পিরোজপুর ইউনিয়নের স্মার্ট কার্ড ।




সোনারগাঁও সময় ডেস্কঃ সোনারগাঁও উপজেলার  পিরোজপুর ইউনিয়নবাসীর জাতীয় স্মার্ট কার্ড অবশেষে দুই ভাগে ভাগ করে বিতরণ করার সিদ্ধান্ত গ্রহন করেছে সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশন।
স্মার্টকার্ড প্রদান করার একদিন পূর্বে সিদ্ধান্ত পরিবর্তন করেন নির্বাচন কর্মকর্তা।  বুধবার বেলা ১১ টার সময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের এর সভাপতিত্বে  আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় ।
জানা যায়, পূর্ব নির্ধারিত তারিখ থেকেই সাবেক ১ নং , ৩ নং এবং সাবেক  ২ নং ওয়ার্ডের বর্তমান ৬ নং ওয়ার্ডের ভোটারদের  মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে বিতরণ করা হবে ।
অন্য দিকে পিরোজপুর ইউনিয়নের  সাবেক ২ নং ওয়ার্ডের বর্তমান ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের পুরষ ও মহিলা ভোটারদের পিরোজপুর গ্রামের পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণ করা হবে আগামী ১৮ মে শনিবার সকাল থেকে ।এদিকে সিদ্ধান্ত নেয়ার আগে  উপজেলা নির্বাচন কর্মকর্তা,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বুধবার দুপুর ১২ টার দিকে পিরোজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন । এই কাজে যাবতীয় ব্যয় বহন করার ঘোষনা দিয়েছেন  আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ।এই সিদ্ধান্তে এলাকাবাসী কিছুটা সস্তির নিঃশ্বাস ফেলছে এবং সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছেন। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন