SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে রবি ও এয়ারটেল'র নেটওয়ার্কিং প্রতারণায় অতিষ্ট সাধারণ জনগণ।।


সোনারগাঁও সময় : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে টেলিযোগাযোগ মাধ্যম রবি ও এয়ারটেল'র নেটওয়ার্কিং প্রতারনার স্বীকার সাধারন জনগণ বলে অভিযোগ পাওয়া গেছে।
ঐতিহ্যবাহী সোনারগাঁও হচ্ছে বাংলাদেশের অন্যতম পর্যটন ও শিল্পায়ন কেন্দ্র বলে আদিযুগ থেকেই সুপরিচিত। তাই এখানে ঘুরতে আসে প্রতিনিয়ত বিভিন্ন এলাকা ও দেশ থেকে পর্যটকবৃন্দ। আর এই সুযোগে ছিনতাইকারীদের মতো নেটওয়ার্কিং প্রতারণা করে আসছে রবি ও এয়ারটেল এর মতো সুপরিচিত টেলিযোগাযোগ মাধ্যম।
জানা গেছে কিছুদিন পরপরই সোনারগাঁওয়ে চলে এই কোম্পানির নেটওয়ার্কিং প্রতারণা।  বিভিন্ন অফার দিয়ে দিয়ে গ্রাহকদের ইন্টারনেট ও কলিং সুবিধা দিয়ে তাদের থেকে এই অফারগুলোর সদব্যবহার করে নেটওয়ার্ক দূর্বল ও বন্ধ করে দেয়া হচ্ছে দিনের পর দিন।  মেয়াদ অতিক্রান্ত হতেই আবার চালু করে কিছুদিন পর আবার তাদের এই উদ্দেশ্যপ্রণীত নৈরাজ্য চালু করে। গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছে চোখে পরার মতো নেটওয়ার্কিং প্রতারণা দিন রাত ২৪ঘন্টায় প্রায় এই এলাকায় তাদের ইন্টারনেট নামক ৪জি থেকে শুরু করে ইনকামিং আউটগোয়িং উভয় কলই বন্ধ থাকে। এই অপারেটরে থাকা মানুষের কল দেয়া ও আসা যেন হয়েগেছে অমাবস্যা চাঁদের ন্যায়। এর ফলে দেশের বিভিন্ন দেশ থেকে আগত পর্যটকরা পড়েছে ভয়ংকর রকম বিপদে কোনো ভাবেই দেখতে পারছে না গোগল ম্যাপ ও করতে পারছেনা কোনো যোগাযোগ। এতে পরতে হচ্ছে তাদের নানা ধরনের অসুবিধায়। স্থানীয় ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষ পরেছে নানাবিধ অসুবিধায়। যোগাযোগ ক্ষেত্র বলতে গেলে প্রায় বিচ্ছিন্ন। রবি ও এয়ারটেল  কাস্টমার কেয়ারে বার বার কল করলে সোনারগাঁওবাসীকে দেয়া হচ্ছে মিথ্যে মনগড়া সান্তনা।  বিপদে ও প্রায় পলাতক অবস্থায় রয়েছে এই এলাকার রবি ও এয়ারটেল এজেন্টরা পরতে হচ্ছে তাদের নানা রকম হুমকির মুখে।  সোনারগাঁওয়ের লোড ব্যবসায়ী সোহেল মিয়া আমাদের জানায়,-"রবি ও এয়ারটেল প্রায় সময়ই আমাদের সাথে প্রতারণা করে কিন্তু আজ একমাস যাবত তাদের এই নেটওয়ার্কিং প্রতারণায় অতিষ্ট হয়ে গেছে জনগণ সহ আমাদের সকল লোড ব্যবসায়ীরা।  এতে তাদের সাথে সাথে আমাদের ও পরতে হচ্ছে বিভিন্ন রকম বিভ্রান্তিকর পরিবেশে।  উপরমহলে বা কাস্টমার কেয়ারে বার বার রিপোর্ট করেও এর কোনো প্রতিকার পায়নি। এরা ইচ্ছে করে  প্রতারণা করে এই অঞ্চল থেকে  হাতিয়ে নিচ্ছে বিরাট অংকের টাকা। যেহেতু এই অঞ্চলটি হচ্ছে বর্তামানে একটি আধুনিক শিল্পাঞ্চল ও পর্যটন এলাকা"।
তাই  সোনারগাঁওবাসীর আবেদন যে রবি ও এয়ারটেল সেবা দেয়ার নাম ভাংগিয়ে প্রতারণা  না করে এই এলাকার মানুষদের সস্তিতে পুনরায় যোগাযোগ ব্যবস্থা যেন সচল রাখে।       

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন