সোনারগাঁয়ে গোপন বৈঠকের সময় ৭ হেফাজত কর্মী গ্রেফতার

 



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গোপন বৈঠকের সময় ৭ হেফাজত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ ।

বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের শহীদনগর মাদ্রাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।


এর আগে সোনারগাঁয়ে একটি রিসোর্টে এক নারী সহ হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের জেরে সেখানে তাণ্ডব চালানো হয়। এ ঘটনায়  হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক সহ ৪১ জনকে আসামী করে মামলা করেছে পুলিশ।


এএসপি মোস্তাফিজুর জানান সোনারগাঁয়ে ভাংচুর, সহিংসতা ও সরকারি কাজে বাধাঁর অভিযোগে মঙ্গলবার রাতে সোনারগাঁ থানার পুলিশ বাদী হয়ে মামলাটি করেন। মামলায় আড়াইশত থেকে ৩ শ’জন অজ্ঞাত নামা আসামী হয়েছে। এছাড়া আরেকটি মামলায় ১৭ জনের নাম উল্লেখ সহ শতাধিক ব্যক্তিকে অজ্ঞাত নামা আসামী করা হয়েছে। এছাড়া সাংবাদিকের উপর হামলার মামলাও হয়েছে থানায়।


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে হেফাজতের সহিংসতার ঘটনায় এ পর্যন্ত ২৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে বিভিন্ন মামলায়। আজকে গোপন সংবাদ ভিত্তিতে আমরা খবর পাই হেফাজত কয়েকজন নেতাকর্মী নাশকতার উদ্দ্যেশে গোপন বৈঠক চালাচ্ছে। পরে সেখান থেকে গোপন বৈঠক চলাকালীন তাদের ৭ জনকে গ্রেফতার করে সোনারগাও থানা পুলিশ।

তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget