watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরন কার্যক্রম শুরু।

সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরন কার্যক্রম শুরু।

 



মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ -এ শ্লোগানকে সামনে রেখে চলমান তৃতীয় ধাপের করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঢাকা- চট্রগ্রাম  মহাসড়কে র‌্যালি এবং মাস্ক বিতরণ ও মানুষকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও জন সচেতনতামূলক প্রচারণা চালায় সোনারগাঁ থানা পুলিশ। 

রবিবার (২১মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত  সারাদেশের ন্যায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরন কার্যক্রম চালু করা হয়। 

এ কার্যক্রমে তারা থানা চত্বর গেট থেকে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্টপেজ এলাকায় পথচারীদের মাঝে এ প্রচারণা চালান। এসময় প্রায় তিন হাজার পথচারীদের মাঝে মাস্ক বিতরন করা হয়। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানায়, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার তৃতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবিলায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি । এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ ও করোনার তৃতীয় ঢেউ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করে যাচ্ছি পাশাপাশি মাস্ক বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে। 


মাস্ক পরিধান সচেতনতামূলক ক্যাম্পেইন ২০২১এর উদ্বোধন করেন নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, 

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম,ওসি (অপারেশন),সাইদুজ্জামান, সেকেন্ড অফিসার এস আই ইয়াউর, এস আই রাকিব,পুলিশের অন্যান্য  সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তীবর্গ

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন