watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে কৃষককে পিটিয়ে তার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ।

সোনারগাঁয়ে কৃষককে পিটিয়ে তার স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ।

 


সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতার জের ধরে কৃষকে পিটিয়ে হত্যা ও তার স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় কৃষক মরজুল হকের স্ত্রী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আরো ৮/১০ কে অজ্ঞাত দেখিয়ে সোনারগাঁও থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়,  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউয়নের মনাইকান্দি গ্রামের মনজুল হকের সাথে একই গ্রামের মোঃ সানোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যদের সঙ্গে বিগত ইউপি সদস্য নির্বাচনকে ঘিরে বিরোধ চলে আসছিল।


পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার বিকালে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উপজেলার চৌধুরীগাঁও এলাকার তিন রাস্তার মোড়ে মরজুল হক ও তার স্ত্রী জোস্না হকের পথরোধ করে কৃষক মরজুল হককে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় হামলাকারীরা জোস্নার পড়নে থাকা কাপড় ধরে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে।


এসময় আত্মরক্ষার্থে তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসতে শুরু করলে হামলাকারীরা মরজুল হকের সাথে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে এবং প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। যায়।


এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন