মেস মালিককে এলাকা ছাড়া করতে তার বউয়ের শ্লীলতাহানি করলো হোটেল মালিক

 



সোনারগাঁও সময় ডেস্কঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হোটেল ও মেস মালিকের ব্যবসায়িক দ্বন্ধে মেস মালিককে এলাকা ছাড়া করতে তার বউয়ের শ্লীলতাহানি করে মারধর করেছে হোটেল মালিক ও তার সহযোগীরা। 


বুধবার (২৪ মার্চ) রাত ৮ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী এলাকার গংগানগর এলাকায় ঘটনাটি ঘটে। গতকাল রাতেই মেস মালিক শাহজাহানের স্ত্রী মোসা: রেখা বেগম নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার এজহারে বাদী রেখা বেগম জানান, উপজেলার গংগানগর এলাকায় দীর্ঘদিন যাবত আমার স্বামী মেস পরিচালনা করে আসছিলেন।মেসের খাবার মানসম্মত ও সাশ্রয়ী হওয়ায় হোটেল মালিকের ব্যবসার ক্ষতি হওয়ার সম্ভাবনা দেখা দেয়ায় পাশে থাকা একই এলাকার হোটেল মালিক মোঃ সিদ্দিকের ছেলে হাসান (৩৫), মোঃ শফির ছেলে ফারুক (২৫), মহিউদ্দিনের ছেলে রায়হান আহমেদ সুমন (২৮), ও রমিজ উদ্দিনের ছেলে রাজু (২৬) বিভিন্ন ভাবে এলাকা ছাড়ার হুমকি, মারধর ও অত্যাচার করে আসছিলো। তারই জের ধরে গতকাল তারা মেসের পাশে থাকা বাড়িতে ডুকে শ্লীলতাহানি ও মারধর করে।  পরে চিৎকার করলে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে৷ 


তিনি আরো জানায়, মারধরের একপর্যায়ে তার স্বামী শাহজাহান এসে তাকে বাঁচাতে গেলে তারা তাকেও মারধর করে।

সোনারগাঁ থানা পুলিশের একটি বিশেষ অভিযানে এসআই কায়কোবাদ মামলার আসামী রায়হান আহমেদ সুমন (২৮) কে গ্রেফতার করে। মামলার অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। 

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ঘটনা পরবর্তী পুলিশি অভিযানে রেখা বেগমের উপর শ্লীলতাহানি ও মারধরের মামলায় একজন কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget