watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নেত্রী ভালোবেসে নৌকা প্রতিক দিলেই ইউপি নির্বাচন করবো - সোহাগ রনি

নেত্রী ভালোবেসে নৌকা প্রতিক দিলেই ইউপি নির্বাচন করবো - সোহাগ রনি

 


মোঃ মিঠু আহমেদঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়নের  চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি আসন্ন নির্বাচনে দলীয় মনোয়ন ও তার অবস্থান স্পষ্ট করতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।  


সোমবার (২২ মার্চ) বিকেল ৪টায় উপজেলার মোগড়াপাড়া বাজারে তার পিতা প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহ মোহাম্মদ তোতার সভাপতিত্বে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সোহাগ রনি।


এসময় তিনি তার বক্তব্যে  বলেন, আওয়ামীলীগের দূঃসময়ে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হয়ে রাজপথে থেকে রাজনীতি করেছি। আগামী ইউপি নির্বাচনে নৌকা পেলে নির্বাচন করবো।নয়তো যে নৌকা পাবে তার পক্ষেই আমি কাজ করবো। কোন ষরযন্ত্রকারী আমাদের বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।


এসময় তিনি আরও বলেন আমি ছাত্রজীবন থেকেই উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের নেতৃত্বে রাজপথে সক্রিয় ছিলাম।আমার রাজনৈতিক জীবনে যতো ব্যানার ফ্যাস্টুন করেছি সব গুলোতেই আমার সম্মানিত বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের ছবি ব্যবহার করেছি। আমি তাকে আমার বড় ভাই হিসেবে সম্মান করে আজিবন তার ছবি ব্যবহার করবো। উপজেলা আওয়ামীলীগের সকল বয়োজ্যেষ্ঠদের সম্মান করেই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন