মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক সাজ্জাদ চিশতি



মোঃ মিঠু আহমেদ 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মিডিয়া বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের অন্যতম বৃহৎ মিডিয়া গ্রুপ সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক সংবাদ জগতের পরিচিত মুখ সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতী।সোমবার রাতে সংগঠনের মহাসচিব মো. শফিকুল ইসলাম বাবু সিনিয়র ভাইস চেয়ারম্যান সজিব সরকার কেন্দ্রীয় কার্যালয়ে ড. সাজ্জাদ হোসেন চিশতীর হাতে এই বিষয়ক পত্রটি প্রদান করেন।


এসময় ড. সাজ্জাদ হোসেন চিশতিকে মিডিয়া বিষয়ক সম্পাদক মনোনীত করায় তিনি সংগঠনের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের দাবী আদায়ে রাজপথে কথা বলতে চাই। আমি মনে করি ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠনটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও অধিকার আদায়ের বড় প্লাটফর্ম। আমাদের বাবারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশকে স্বাধীন করে গিয়েছে। আজ কিছু অশুভ শক্তি এই দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায় তাই আমাদের বাবাদের রক্তের মর্যাদা রক্ষার্থে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠন সবচেয়ে বড় ভূমিকা রাখবে বলে আমি মনে করি।


সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক। এছাড়াও সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহবায়ক, ফেনী জেলা জাসদ(ইনু) সাবেক সভাপতি,নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির দ্বায়িত্ব পালন করেন।কর্মজীবনে ড. সাজ্জাদ হোসেন চিশতি বর্তমানে সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দেশের প্রথম সারির গণমাধ্যম ডেইলি অবজারভার’র হেড অব মার্কেটিং, দৈনিক আজকালের খবর’র ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক যুগান্তর’র সিনিয়র ম্যানেজার, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ‘র নির্বাহী সম্পাদক,আমাদের সময় ডট কম’র উপ সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবর’র কর্মাশিয়াল এডিটর,দৈনিক যায়যায়দিন ম্যানেজার, মোহনা টিভি ও দৈনিক আমার দেশ’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, দৈনিক স্বদেশ প্রতিদিন’র যুগ্ম সম্পাদক, দৈনিক জবাবদিহি’র যুগ্ম সম্পাদক ও পরিচালকসহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায় তিনি কাজ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget