সোনারগাঁয়ে আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলার ৩ আসামীর জামিন না মঞ্জুর।



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার আলোচিত যুবক দ্বীন ইসলাম হত্যার মামলার ৩ এজাহারভুক্ত আসামীর জামির না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।  


মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট আদালতের হাজির হয়ে তারা জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাদের আদালতের প্রেরণের নির্দেশ দেন।


উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার আলোচিত যুবক দ্বীন ইসলাম হত্যার মামলার গ্রেফতারকৃত আসামীরা হলেন, পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার সোনা মিয়ার ছেলে আলী হোসেন, মৃত আবু সিদ্দিকের ছেলে সাহাবুদ্দিন ও এরশাদ উল্লাহর ছেলে আহসান উল্লাহ ।

উল্লেখ্য. দ্বীন ইসলামের সঙ্গে একই এলাকার রাজ মিয়ার গত বছরের ৪ অক্টোবর নয়াগাঁও ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা ও পুকুরে মাছ ধরা নিয়ে তর্ক-বির্তক হয়। এসময় স্থানীয় বড় নয়াগাঁও গ্রামের এরশাদ উল্লাহ মিয়ার ছেলে আহসান উল্লাহ এসে রাজ মিয়ার পক্ষ নিয়ে দীন ইসলামকে মারধর করার চেষ্টা চালায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে উপস্থিত অন্যরা মিলে মীমাংসা করে দেন ও ক্রিকেট খেলায় অংশ নিতে বলেন। খেলা শেষে বাড়ি ফেরার পথে আহসানউল্লাহর নেতৃত্বে তিন-চার জনের একটি দল দ্বীন ইসলামের গতিরোধ করে তাকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এক পর্যায়ে হামলাকারীরা দ্বীন ইসলামের মাথা ইট দিয়ে থেঁতলে দেয়। এসময় দ্বীন ইসলামের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে ও তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। আট দিন চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসার পর রবিবার রাতে তার অবস্থার আবারও অবনতি দেখা দেয়। পরে তাকে রাতেই রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস মিয়া সোমবার সকালে বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget