সোনারগাঁয়ে স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে কীটনাশক পানে স্ত্রীর মৃত্যুর অভিযোগ।

 





নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নে গজারিয়াপাড়া গ্রামে স্বামীর অত্যাচারে অতিষ্ট হয়ে আকলিমা আক্তার (১৮) কীটনাশক ট্যাবলেট পানে  মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 


মৃতের বড় বোন তাসলিমা আক্তার জানায়, আকলিমার স্বামী সবুজ মিয়া (২৭) সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে এবং নিজেও মাদক সেবন করতো এবং মাদকাসক্তদের নিয়ে বাড়ীতে আড্ডা দিতো তার এসব কার্যকলাপে আমার বোন তাকে বাঁধা দিতে গেলে তার উপর চালাতো নির্মম অত্যাচার। পাষন্ড স্বামীর নির্মম অত্যাচারে অতিষ্ট হয়ে হয়তো আমার বোন সাড়ে চার বছরের একটি পুত্র সন্তান রেখে বিকেল ৫ ঘটিকায় কীটনাশক ট্যাবলেট খেতে বাধ্য হয়েছে। 

কীটনাশক ট্যাবলেট খাওয়ার পর তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল মদনপুরে অবস্থিত আল-বারাকায় নিয়ে গেলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাত ৯টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত বলে জানান। 

পরে শাহবাগ থানার এস,আই (নিঃ) মিন্টু মিয়া লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের জন্য ফরেনসিক মেডিসিন বিভাগের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। লাশ ময়নাতদন্তের পর শরিয়ত মোতাবেক গজারিয়াপাড়া সামাজিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়। 


এব্যাপারে সোনারগাঁও থানায় মৃতের ভাই মোঃ কারিম মিয়া বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। 

এবিষয়ে সোনারগাঁও থানার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন অপমৃত্যুর অভিযোগ পেয়েছি ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানতে পারবো।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget