নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবি-এর এক জঙ্গি সদস্য আটক।

 



শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধি 


সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ৯.১০ মিনিটের  সময় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া গোয়েন্দা ডিবির একটি টিম ইনচার্জ বগুড়া জেলা গোয়েন্দা শাখার নেতৃত্বে  শাহজাহানপুর থানা বনানী বাস স্টান্ড এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবি এর বাইতুলমাল বিভাগের দায়িত্বশীল এক জন জঙ্গি সদস্যকে আটক করে।


আটককৃত ব্যক্তির নাম কামরুজ্জামান (৪২), পিতা মৃত আঃ হাফিজ, বর্তমান ঠিকানা ৭৪-বি, নর্থরোড,কলাবাগান ঢাকা। আসামীর স্থায়ী ঠিকানা হলো গ্রাম-শাহাজাদপুর, থানা কোম্পানীগঞ্জ, জেলা নোয়াখালী।

আটককৃত ব্যক্তির কাছ থেকে আলামত হিসেবে তার ব্যাগ থেকে পাওয়া যায় জঙ্গী সংগঠনের নিষিদ্ধ জিহাদি বই  ও সর্বমোট ৩ লক্ষ ৩৮ হাজার ৬৩১ টাকা ছাড়াও সৌদি রিয়াল ও মালয়েশিয়ার রিংগিত পাওয়া যায়। 

আটককৃত ব্যক্তি নিজেকে নব্য জেএমবি এর বাইতুল মাল বিভাগের দায়িত্বশীল এবং দাওয়াতী কার্যক্রম ও অর্থ সংগ্রহের জন্য সে বিভিন্ন জেলা সফর করে প্রাথমিক তথ্য মতে জানা যায়।


বগুড়া গোয়েন্দা পুলিশের ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন নব্য জেএমবি সংগঠনের সহিত জড়িত থেকে দেশের বিভিন্ন অঞ্চলে নিষিদ্ধ ঘোষিত নব্য জেএমবি কে সংগঠিত করার লক্ষ্যে অর্থ সংগ্রহ বিলি বন্টন, দাওয়াতী কার্যক্রম ও ধর্মীয় উগ্রবাদ প্রচার করছিলেন। 

কামরুজ্জামান এর বিরুদ্ধে বগুড়া শাহজাহানপুর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget