সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে জখম।

 



নিজস্ব সংবাদদাতাঃ

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্যবসায়ী ইব্রাহিম খলিল ও আবুল কালামকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ মতিউল্লার ছেলে সন্ত্রাসী আমির,নাজির ও মোক্তার বাহিনী।


আজ বুধবার সকাল ১১.৩০মিনিটের দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াচর গঙ্গানগর এলাকায় এ ঘটনা ঘটে।



এ ঘটনায় আহত ইব্রাহিম খলিলের ভাতিজা মোঃ কাইয়ুম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন,আমার চাচা ব্যবসায়ী মোঃ ইব্রাহিম খলিলের ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ইসলামপুর এলাকার মতিউল্লা প্রধানের ছেলে মোঃ আমির,মোঃ নাজির ও মোক্তারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় আজ সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে আমার চাচার বাড়ীতে জোরপূর্বক প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে ধারালো দা, লোহার রড,চাপাতি ও দেশীয় অস্ত্র নিয়ে আমার চাচা ইব্রাহিম খলিলকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় আমার ভাই আবুল কালাম আগাইয়া আসিলে তাকেও বিবাদীরা রক্তাক্ত জখম করে। বিবাদী নাজির আমার চাচাকে ধরিয়া রাখে এই সুযোগে বিবাদী মোঃ আমির হত্যার উদ্দেশ্যে আমার চাচার মাথায় কোপ মারলে তার কপালে কোপ লেগে রক্তাক্ত জখম হয়। বিবাদী মোঃ মোক্তার আমার চাচার কাছে থাকা নগদ ৫০হাজার টাকা ও একটি বিভো এন্ড্রয়েড মোবাইল ছিনিয়ে নেয়। পরবর্তীতে তাদের ডাক চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।  


সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের বিষয়ে আহতের পক্ষে অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget