বগুড়ায় চাচার হাতে ভাতিজা খুন

 



শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধিঃ


পৃথিবীতে স্বার্থের উর্ধ্বে কেউ নয়। যেখানে স্বার্থ সেখানে হানাহানি মারামারি কাটাকাটি। ঠিক তেমনি একটি ঘটনা ঘটেছে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে। দ্বন্দ্ব জমিজমা নিয়ে নিজের চাচার হাতে ভাতিজা খুন!! 


বগুড়ার শিবগঞ্জের পল্লীতে জমিজমা নিয়ে দ্বন্দের জেরে আপন চাচার হাতে ভাতিজা খুন হয়েছে।এঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।


 গত শুক্রবার ৮ জানুয়ারী বিকেলে উপজেলার দেউলী ইউনিয়নের কৃষ্ণপুর (মধুপুর) গ্রামের চাচা সাইফুলের হাতে মারপিটের শিকার হয় ভাতিজা মাহতাব আলী (১৪)। পরে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (১৮ জানুয়ারী)  দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত মাহতাব আলী ১৪ ঐ এলাকার জিয়াউল হকের ছেলে ও স্থানীয় রহবল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির  ছাত্র।


এ ব্যাপারে নিহতের চাচা দুলা ফকির বলেন,আমার ছোট ভাই সাইফুল আমাকেও মেরে ফেলবে বলে হুমকি ধামকি দিচ্ছে। তার দখলকৃত ৪ শতক জমির কাগজপত্র দেখতে চাওয়ায় আমার ভাতিজাকে মারপিট করে হত্যা করে সাইফুল ও তার লোকজন।


শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, এব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি।  অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget