সোনারগাঁয়ে ২৫০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

 




নরায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেন্সিডিল ও গাড়ীসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১১।


র‍্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিত বৃহস্পতিবার (২৮শে জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় কাঁচপুর সিএনজি এন্ড রিফিউলিং সেন্টারের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে পরিচালিত র‌্যাব-১১ এর সিপিএসসি’র বিশেষ অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।


এসময় অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাচারের দায়ে মোঃ রুবেল হোসেন (২৮) নামক ০১ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়।


এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়। আসামী মোঃ রুবেল হোসেন (২৮) বরিশাল জেলার কাজীরহাট থানাধীন আন্দারমানিক এলাকার মোঃ আনিস মুন্সীর ছেলে। সে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি হাউজিং সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করে। গ্রেফতারকৃত আসামী পলাতক আসামীর পরষ্পর যোগসাজশে প্রাইভেটকারযোগে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget