সোনারগাঁয়ে অতিরিক্ত মদপানে ছাত্রলীগ নেতা সহ ৪জনের মৃত্যু।

 



সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায়  মদপানে সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), তোফাজ্জল ড্রাইভার (৩৫) ও মহসিন (২১) নামের তিনজনের মৃত্যু হয়েছে। আরো ৪ জন মৃত্যুশয্যা ও ঝুঁকিমুক্ত ৪ জন বলে প্রাথমিক সূত্রে জানা গেছে।


জানাযায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গত (৭ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে সংঘবদ্ধ  ভাবে অতিরিক্ত মদ্যপানে অসুস্থ্য হয়ে পরলে সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে দুইজন মারা গেলে শনিবার (৯ জানুয়ারি) সকালে জানাজা নামাজের মাইকিং মাধ্যমে বিষয়টি প্রকাশ পায়। সকাল ১০ টায় দুজনের নামজে জানাজা অনুষ্ঠিত হয়। শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৩ টায় নিশ্চিত করা হয় আরো একজন সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর (২২) মৃত্যুর খবর।


মৃতরা হলেন- সোনারগাঁ উপজেলা আ'লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর ছোট ভাই ও প্রতাবের চর গ্রামের হাফেজ আমির আলী মুন্সির ছোট ছেলে - সোনারগাঁ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু (২২), পিরোজপুর গ্রামের ছিদ্দিক ছইয়াল ছেলে ও চেয়ারম্যানের ড্রাইভার তোফাজ্জল (৩৫) ও প্রতাবের চর গ্রামের মোক্তারের ছেলে মহসিন (২১)।


নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলছেন তারা বিভিন্ন মাদকদ্রব্য ও নেশা পানি করতো এটা এলাকার সবাই জানেন। তবে মৃতদের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তারা হার্ট অ্যাটাকে মারা গেছে।


মৃত্যু যে কারণেই হোক এক সঙ্গে একই সময়ে একই এলাকার তিনজনের মারা যাওয়া ও  আরো ৪ জন মৃত্যুশয্যায় থাকার এ খবরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget