আপনাদের সেবা ও মানবিক মুল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যেতে চাই।

 



ফেনী প্রতিনিধি:

আগামী ১৬ জানুয়ারী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী জসিম উদ্দিন  জগতপুর গ্রামের মাইজ্জা হুজুরের বাডীর মরহুম আবদুল হক মিয়ার বড় ছেলে।


সমাজ সেবক পিতার মত তিনিও জনগণের সেবা করতে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে (ডালিম প্রতীকে) প্রার্থী হয়েছেন। 


তিনি বলেন, ১৯৯১সাল  উপজেলা পরিষদের চেয়ারম্যান  দিদারুল কবির রতনের হাত ধরে  বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রানের সংগঠন ছাত্র লীগের রাজনীতিতে পদার্পন করি।

সেই থেকে মনে প্রানে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলি।

জীবন ও জীবিকার তাগিদে এক পর্যায়ে ইতালীতে পাড়ি দিই।


সেই থেকে আজ অবধি বাংলাদেশে যতগুলি জাতীয় এবং স্থানীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ কে ভালোবেসে নানা প্রতিকূলতার মধ্যে ও স্বল্প সময়ের জন্য হলেও নির্বাচনে অংশগ্রহণ করে  নৌকার জয় নিশ্চিত করেছি।


প্রতিটি নির্বাচনে নিজের বাড়ীকে বাংলাদেশ আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের ক্যাম্প বানিয়েছি।

সাধ্যের মধ্যে নিজের অর্জিত লক্ষ লক্ষ টাকা খরচ করেছি দলের জন্য।


বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে গিয়ে গত করোনা কালীন সময়ে এলাকার অনেকের অর্থনৈতিক দুদর্শা নিভিড় ভাবে অবলোকন করি এবং সামাজিক সমস্যার সমাধান কল্পে জনপ্রতিনিধি হয়ে গন আকাঙ্খা পুরনের লক্ষে আমি ৪ নং ওয়ার্ড়ের কাউন্সিলর পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিই।


মনোনয়ন বাতিল ও নানা সমস্যা উত্তোরন করে মহান আল্লাহর রহমতে আমার প্রিয় এলাকাবাসীর দোয়ায় এবং আমার রাজনৈতিক অভিভাবক দিদারুল কবীর রতন  ভাইয়ের প্রত্যক্ষ এবং পরোক্ষ অনুপ্রেরনায় আপনাদের ভালোবাসা,স্নেহ ও সহযোগিতা পেলে আমি আগামী ১৬ তারিখের নির্বাচনে বিজয়ী হয়ে আপনাদের সেবা ও মানবিক মুল্যবোধ প্রতিষ্ঠার লক্ষে কাজ করে যেতে চাই। 


৪নং ওয়ার্ড বাসীকে একটি মডেল ওয়ার্ড উপহার দিতে চাই। নির্বাচনে জয়ী হলে একটি মাদক মুক্ত ওয়ার্ড উপহার দিবো ওয়ার্ড বাসীকে। 


এছাড়াও  ইভটিজিং, বাল্য বিবাহ বন্ধে কাজ করে যাবো।মেয়েরা যাতে নিরাপদে স্কুল, মাদ্রাসা ও কলেজ থেকে নিশ্চিন্তে বাড়ী ফেরতে পারে সে ব্যবস্থা করবো।


সর্বোপরী ৪ নং ওয়ার্ডের সকল সমস্যা সমাধান করে একটি অত্যাধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget