নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থী

 


সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ৮৫ ভোটে বিজয়ী জনাব তরিকুল ইসলাম খান শনিবার (১৬ই জানুয়ারী) রাত ৮ঘটিকার সময় প্রতিপক্ষের ছুড়িকাঘাতে নিহত হয়েছেন। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন।


সিরাজগঞ্জ সদরের নতুন ভাংগাবাড়ী, শাহেদনগর বেপারী পাড়া, শহীদগঞ্জ ও রতনগঞ্জ গ্রাম নিয়ে গঠিত ৬নং ওয়ার্ড। কাউন্সিলর পদপার্থী তরিকুল ইসলাম খানের প্রতিদ্বন্ধী ছিলেন শাহেদ নগর বেপারী পাড়ার মোঃ শাহাদৎ হোসেন বুদ্দিন এবং একই গ্রামের অন্য প্রার্থী সাইফুল ইসলাম। সন্ধ্যার পর কে বা কারা ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির পর চিকিৎসারত ডাঃ তাকে মৃত ঘোষনা করেন। এমতাবস্থায়, দুই গ্রামের মাঝে সংঘর্ষ হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নির্বাচন পরবর্তী সহিংসতা রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


তরিকুল ইসলাম খান দুই বারের নির্বাচিত সাবেক কাউন্সিলর মরহুম আঃ কুদ্দুস খানের ছেলে। ডালিম মার্কা নিয়ে কাউন্সিলর পদে লড়ছিলেন মরহুম তরিকুল ইসলাম খান। পুলিশের পক্ষ থেকে আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget