গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই জন নিহত।

 





 ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার অংশের ভবেরচর কলেজ রোড এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন রাজধানীর ঢাকা হাজারীবাগ থানার ৩১/১ মনেশ্বর রােড এলাকার মৃত হাজী মােঃ তারিক উল্লাহর ছেলে মােঃ নাহিদ উল্লাহ (২৬) ও ৬৯ গজমহল রােড এলাকার মােঃ আব্দুর রহিম মিন্টুর ছেলে মােঃ মহি উদ্দিন পলাশ (২৭)।


গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সালাহউদ্দিন জানান, গতকাল শনিবার দিনগত রাত দুইটার দিকে ঢাকা থেকে রাঙ্গামাটি গামী একটি মোটরসাইকেলকে (ঢাকা মেট্রো ল- ২০-৬৩৮০) পেছন থেকে একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট-২২-২৫১৫) ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। 


তিনি আরো জানান, কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি। ঘাতক কাভার্ড ভ্যানটির চালক আল-আমিনকে আটক করতে পেরেছেন তারা তবে চালকের সহকারী পালিয়ে গেছে। লাশ এবং কাভার্ড ভ্যান বর্তমানে তাদের হেফাজতে রয়েছে।


নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী। বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি যাওয়ার উদ্দেশ্যে গত রাত দশটার দিকে বাসা থেকে বের হয়েছিল সে। তিনটি মোটরসাইকেলে করে ৬ জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা। পথিমধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় তার বন্ধু পলাশ সহ তার মৃত্যু হয়েছে পুলিশের কাছ থেকে রাত তিনটার সময় খবর পান তারা।

তথ্যসূত্র: জুয়েল দেওয়ান

Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget