রাজনৈতিক দলের নেতা কর্মীদের ব্যানারে ঢেকে গেছে সোনারগাঁও উপজেলা পরিষদ

 






নিজস্ব প্রতিবেদক,


নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ ব্যানার ফেস্টুন দিয়ে ঢেকে রেখেছে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা। ফলে সেবা নিতে আসা বিভিন্ন দপ্তর খুঁজে পেতে সমস্যার সৃষ্টি হচ্ছে সেবা গ্রহীতাদের। এছাড়া নিজস্ব সৌন্দর্য্য হারিয়েছে উপজেলা পরিষদ। এ অবস্থা দেখে অনেকেই হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন। এর আগে সাবেক উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম উপজেলা পরিষদে সাঁটানো ব্যানার ফেস্টুন অপসারণ করেন। তিনি বদলি হওয়ার পর পুনরায় উপজেলা পরিষদ চত্বর ব্যানার ফেস্টুনে ঢাকা পড়ে যায়।


জানা যায়, বিভিন্ন দিবসে সোনারগাঁওয়ের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাদের নেতার ছবি দিয়ে ফেস্টুন ছাপিয়ে বিভিন্ন স্থানে সাঁটিয়েছেন। পাশাপাশি উপজেলা চত্বরেও ওই ফেস্টুন সাঁটিয়েছেন। ব্যানার ফেস্টুন সাঁটানোর ফলে  উপজেলা পরিষদ তার নিজস্ব সৌন্দর্য্য হারিয়েছে। ব্যানার ফেস্টুনে উপজেলা চত্বর ভালো করে দেখাও যাচ্ছে না। অনেকে উপজেলা পরিষদকে ঠাট্টা করে রাজনৈতিক কার্যালয়ও বলছেন।


জামপুর ইউনিয়নের বুরুমদী থেকে বৃহস্পতিবার সেবা নিতে আসা আব্দুল ওয়াদুদ বেপারী বলেন, উপজেলা পরিষদ নয়,  যেন কোন রাজনৈতিক দলের কার্যালয়। এমনভাবে ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে। দেখে মনে হবে রাজনৈতিক দলের কার্যালয়।

বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের কাইয়ুম বলেন, উপজেলা পরিষদ গেইট না লিখা থাকলে বুঝাই যাবে না এটা উপজেলা পরিষদ। এক একটি গাছে একাধিক ফেস্টুন ও ব্যানার থাকায় কোন অফিস ঠিক মতো দেখা যাচ্ছে না।


সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলামের মোবাইল ফোনে একাধিক বার ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget