সোনারগাঁয়ে শিশু জিসান হত্যার মূল আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

 




নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শিশু জিসান (৭) হত্যার প্রধান আসামি তুহিন (১২) নামের আরেক শিশুকে গ্রেফতার করেছেন পুলিশ। শুক্রবার রাতে 

চরকামালদী এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের মোতালিব মিয়ার ছেলে এবং ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী। গ্রেফতারের পর তুহিন হত্যার কথা শিকার করেছেন বলে নিশ্চিত করেছেন তালতলা ফাঁড়ি ইনচার্জ আহসান উল্লাহ।


তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে শিশু জিসান ও মহজমপুর গ্রামের মোতালিব মিয়ার ছেলে তুহিন মরীষটেক এলাকায় একই বাড়িতে পরিবারের সাথে ভাড়া থাকতেন। ১লা ডিসেম্বর দুপুরে তুহিনের ঘরের সামনে জিসান খেলনা গাড়ি নিয়ে খেলতে গেলে তুহিন তাকে মারধর করে গাড়িটি নিতে চেষ্টা করেন। এ সময় জিসান বাধাঁ দিলে তুহিন জিসানকে মাথায় আঘাত করে গলাটিপে হত্যা করে পরিত্যক্ত রান্নার ঘরে নিয়ে জিসানের লাশ বস্তাবন্দী করে রেখে দেন। নিখোঁজের ৯ দিন পর বৃহস্পতিবার জিসানের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়। এর পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শুক্রবার রাতে প্রধান আসামি তুহিন নামের আরেক শিশুকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর শনিবার দুপুরে তুহিনকে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


গত ১লা ডিসেম্বর থেকে জিসান নিখোঁজ হওয়ার পর থানায় নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। ৯ দিন পর নিখোঁজ ব্যক্তির পাশের বাড়ীর একটি রান্নার ঘর থেকে তার অর্ধগলিত বস্তাবন্দী লাশ উদ্ধার করেন পুলিশ।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget