সোনারগাঁওয়ে ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে আটক করেছে কাচঁপুর হাইওয়ে পুলিশ।

 



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের  সোনারগাঁ থানার অন্তর্গত টিপরদি কেন্টাকি ফ্যাক্টরীর সামনে থেকে সোমবার ভোরে দুই পেশাদার ছিনতাইকারীকে আটক করেছে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশ।


কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন,ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মুরগি বহন কারী পিকআপ নং ঢাকা মেট্রো ন ১৮- ৬৬৮৩ নষ্ট হলে মেরামত করার সময় ০২ জন পেশাদার ছিনতাইকারী ১। হৃদয় আহমেদ (২৫) পিতা মুজিবুর রহমান সাং ছোট নীলগন্জ  পোস্ট ফকিরবাড়ী থানা আমতলী জেলা বরগুনা ২। মোঃ রফিকুল ইসলাম (২৬) পিতা স্বপন মিয়া সাং সোনাপুর পোস্ট লক্ষীপুর থানা রামগাই জেলা লক্ষীপুরদ্বয়  উক্ত গাড়ির  ম্যানেজারের নিকট থেকে মুরগী বিক্রির নগদ ২০০০০ (বিশ) হাজার টাকা চাকুর ভয় দেখিয়ে ছিনতাই করে পালানোর  সময় উক্ত এলাকায় কাঁচপুর হাইওয়ে থানার টহলরত টিমের  এএসআই মোঃ হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে ছিনতাইকারী ০২ জনকে হাতে নাতে গ্রেফতার করে। তাদের নিকট থেকে ছিনতাইকৃত নগদ টাকা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন ধরে অত্র মহাসড়ক এলাকায় সংঘবদ্ধ হয়ে বিভিন্ন পয়েন্টে ছিনতাই করে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আসামীদেরকে থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সোনারগাঁ থানায় প্রেরণ করা হয়েছে।


  

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget