নানা কর্মসূচির মধ্য দিয়ে সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উদযাপন

 



সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ২৬ ডিসেম্বর ২০২০, মহান বিজয় দিবস পালন করেছে স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, আ'লীগ, জাতীয় পার্টি, বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ, সোনারগাঁ উপজেলা  প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিকি, সাংবাদিক সংগঠনগুলি।


আজ বুধবার সূর্যোদয়ের সাথে সাথে মহিলা কলেজের সামনে স্বাধীনতা স্তম্ভে ৩১বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের সুচনা করা হয়। সকাল সাড়ে ৬টার দিকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন পুস্পস্তবক অর্পণের মাধ্যমে। নারায়ণগঞ্জ-৩ সাংসদ লিয়াকত হোসেন খোকা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, সোনারগাঁ উপজেলা  নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ, একে একে আ'লীগ, জাতীয় পার্টি, বিএনপি  বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিকিক সংগঠন, সাংবাদিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান। 


পরে সকাল ৮টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে বিজয় দিবসের কর্মসূুচির সূচনা করা হয়।


এসময় উপজেলা প্রশাসন,পুলিশ,  মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ,  সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget