পৌরবাসীর সুখে দুঃখে পাশে থেকে সেবা করে যেতে চাইঃ নাসরিন সুলতানা ঝরা

 





আসন্ন সোনারাগাঁও পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছে।

৪ ডিসেম্বর  শুক্রবার বিকেলে পৌরসভা ভবন থেকে শুরু করে ঋষিপাড়া হয়ে , উদ্ধবগন্জ বটতলা, উপজেলা চত্ত্বর,এবং ৮ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা। তার এই নির্বাচনী গণসংযোগে নারী পুরুষ মিলে প্রায় ২শতাধিক নেতাকর্মী  অংশগ্রহণ করেন। একই সঙ্গে বিভিন্ন ওয়ার্ডের নারী নেত্রীরাও নাসরিন সুলতানা ঝরার নির্বাচনী গণসংযোগে অংশগ্রহণ করেন।

 এ সময় নাসরিন সুলতানা ঝরা বলেন, আমি যেনো নৌকা প্রতীকে মনোনয়ন পাই সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। আর নৌকা প্রতীক যেই পাক আপনারা সকলে সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিবেন।



নাসরিন সুলতানা ঝরার গণসংযোগে উপস্থিত ছিলেন পৌরসভা যুবলীগের সভাপতি—আসাদুল ইসলাম আসাদ,সহ সভাপতি—অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সদস্য—হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা—ইকবাল,পৌরসভা যুবলীগ নেতা—গাজী তোফায়েল, পাপন, রিফাত, রুহুল আমিন, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি —মো. জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক— মজিবুর, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আব্দুর  রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক—শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি—মজিবুর রহমান, যুবলীগ নেতা—খোরশেদ,সানোয়ার,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী। মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা,সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নাদিয়া, শ্যামলী চৌধুরী, রাহিমা ও তানিয়া। আওয়ামীলীগ নেতা—আমিনুল, বাচ্চু, দীপক, বাতেন,তাহের আলী, শফিউদ্দিন।ছাত্রলীগ নেতা/-আলমগীর, হাসান, এছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।



একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget