সোনারগাঁওয়ে ফিল্মি স্টাইলে সাংবাদিকের জমি দখলের অভিযোগ

 



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি জবর দখলের চেষ্টা চালিয়েছে ভুমিদস্যু আলাউদ্দিনসহ তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক নুর নবী জনি।


বুধবার (২রা ডিসেম্বর) বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকায় সাংবাদিক নুর নবী জনির ক্রয়কৃত ৫ শতাংশ জমি জবর দখল করতে যায় আলাউদ্দিন ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা।


অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা মৌজাস্থ আরএস ১৩৫ ও সিএস/এসএ ৬৭ দাগে ২০০৯ সালে ঐ এলাকার জলিলের কাছে থেকে ৫ শতাংশ জায়গা ক্রয় করেন। পরবর্তীতে একই দাগে বন্দরা গ্রামের মৃত খবিরউদ্দিনের ছেলে আলাউদ্দিন (৪৫) বিভিন্ন দাগে ৪০ শতাংশ জায়গা ক্রয় করেন। কিন্তু নুরনবী জনি যেহেতু আগে ক্রয় করেন এবং চৌহদ্দি সূত্রে দাগের সামনের দিকে জায়গা পাওয়ার কথা উল্লেখ্য থাকলেও তা মানতে রাজি নন আলাউদ্দিন। তাই বাড়ীমজলিশ এলাকার রাজা খন্দকারের ছেলে পোলিনসহ অজ্ঞাতনামা ৬/৭ জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে ফিল্মি স্টাইলে সাংবাদিক নুর নবী জনির দেয়া সীমানা প্রাচীর ও মালিকানা সাইনবোর্ড ভেংগে ফেলেন। 


সাংবাদিক নুরনবী জানান, থানায় অভিযোগ করতে গেলে ভাড়াটিয়া সন্ত্রাসীরা থানায় গিয়েও  নানাভাবে ভয়ভীতি দেখায় এবং মারতে আসে এমনকি পুলিশের সামনে হত্যা করার হুমকি দেয়। পরে স্থানীয় সাংবাদিক ও পুলিশের সহায়তায় তাদের বাধা দিলে তারা চলে যায়। পরে থানায় একটি লিখিত অভিযোগ করেন তিনি।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, জমি দখলের চেষ্টা ও সাইন বোর্ড ভাংঙ্গার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget